শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২১ ২২:২৬
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে নানা কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালন

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে নানা কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালন
Google News

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কুড়িগ্রামে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা স্বাস্থ্য বিভাগ ও কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। 

এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান শেষে এক মিনিট নিরবতা পালনসহ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম,পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো: জাফর আলী, ডিডি এলজি জিলুফা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর ইউএনও নীলুফা ইয়াছমিন, পৌরমেয়র কাজিউল ইসলাম, চাষী করিম, এসএম আব্রাহাম লিংকন, সাইদ হাসান লোবান ও প্রেসক্লাব সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্ত-কর্মচারি এবং বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ। 

এর আগে রবিবার সকাল ৭টায় কেন্দ্রীয় শাপলা চত্বরের জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে প্রতিকৃতিতে পুষ্পমাল্য দানসহ দোয়া অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর