২১ আগস্ট, ২০২১ ১৬:২১

বেগমগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্বে হামলা, আহত ৫

নোয়াখালী প্রতিনিধি

বেগমগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্বে হামলা, আহত ৫

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বেগমগঞ্জের মিরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামে মমিন উল্যার পরিবারের সদস্যদের উপর হামলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় লিটন (৩০), আরমান (২৪), পান্না (৩০) ও রুবেলসহ (৩২) ৪ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে হাসপাতালে ভর্তি রোগীদের দেখাশুনার দায়িত্বে থাকা ভাই রিয়াজকে শনিবার সকালে প্রতিপক্ষ রিংকু ও ইয়াছিনের নেতৃত্বে কয়েকজন হাসপাতাল থেকে সিএনজি যোগে অপহরণ ও মারধর করে। পরে সুধারাম থানা পুলিশ খবর পেয়ে মাইজদী প্রধান সড়ক থেকে অপহরণের সাথে জড়িত রিংকুকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে। এই ঘটনায় ভিকটিমের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

ভিকটিমের পিতা মমিন উল্যাহ অভিযোগ করেন, প্রতিপক্ষের হামলা ও কুপিয়ে আহত হওয়ায় আমার পরিবারের ৪ সদস্য শুক্রবার বিকেলে হাসপাতালে ভর্তি হয়। হাসপাতালে চিকিৎসাধিন রোগীদের দেখাশুনা করে আমার আরেক ছেলে রিয়াজ। পূর্ব ঘটনার জের ধরে শনিবার সকালে হাসপাতাল থেকে রিয়াজকে অপহরণ করে ও মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। এদিকে নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবার। 

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ জানান, এই ঘটনায় এজাহার দাখিল করলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর