শিরোনাম
প্রকাশ : ২৬ আগস্ট, ২০২১ ১৫:৫৬
প্রিন্ট করুন printer

বগুড়ার শেরপুরে পৃথক ঘটনায় নারী ও শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুরে পৃথক ঘটনায় নারী ও শিশুর মৃত্যু
প্রতীকী ছবি
Google News

বগুড়ার শেরপুরে পৃথক ঘটনায় নারী ও শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে বিদ্যুৎস্পৃষ্টে মোছা. জনি বিবি (৩০) ও পুকুরের পানিতে ডুবে আড়াই বছরে শিশু মহরম আলী ওরফে আব্দুল্লাহ সেখ মারা যান। আজ বৃহস্পতিবার উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা চন্ডিপুর ও শাহবন্দেগী ইউনিয়নের উচরং গ্রামে এ দুই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালের দিকে উপজেলার ছোনকা চন্ডিপুর গ্রামের বাবলু মিয়ার স্ত্রী জনি বিবি টেলিভিশনে ডিশ লাইনের তার সংযোগ দিতে যান। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন ওই নারী। এক পর্যায়ে তার ছেলে জিসানের চিৎকারে আশপাশের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

এদিকে, একইদিন বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার উচরং গ্রামের মো. ফরিদ উদ্দীন সেখের শিশু ছেলে মহরম আলী ওরফে আব্দুল্লাহ সেখ বাড়ির উঠানে খেলা করছিল। একপর্যায়ে পরিবারের সবার অজান্তে পাশের একটি পুকুরে ডুবে নিখোঁজ হয় সে। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজির পর ওই পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, এসব ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া মৃতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর