শিরোনাম
প্রকাশ : ২৯ আগস্ট, ২০২১ ১৭:৩১
প্রিন্ট করুন printer

গলায় লুঙ্গি পেঁচিয়ে ভিক্ষুককে হত্যা!

দিনাজপুর প্রতিনিধি

গলায় লুঙ্গি পেঁচিয়ে ভিক্ষুককে হত্যা!
প্রতীকী ছবি
Google News

দিনাজপুরের বিরামপুরে নিজের পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে বাবলু চন্দ্র (৪২) নামের এক ভিক্ষুককে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুরে বিরামপুর উপজেলায় কেটরা ইউনিয়নের পাথহার এলাকায় রাস্তার পাশে একটি ঘাসের জমির পাশে মরদেহ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত বাবলু বিরামপুর উপজেলায় কেটরা ইউনিয়নের দেউল গ্রামের সুনিল চন্দ্রের ছেলে। 

স্থানীয় জোতবানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হোসেন সাংবাদিকদের জানান, বাবলু ভিক্ষাবৃত্তি করে চলতো। প্রতিদিন বাজারের সবজি কুড়িয়ে বাড়ি চলে যায়। বাবলুর বাড়িতে মা, বাবা ও স্বামী পরিত্যক্তা এক বোন আছে। প্রায় ১০ বছর আগে স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তখন থেকে পাগল প্রায় ওই বাবলু ভিক্ষা করে চলে। তিনি আরও জানান, শনিবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে রওনা হন। এরপর রাতে সে বাসায় ফিরে আসেনি। 

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের খবরে নিহত বাবলু চন্দ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। ওই ব্যক্তির পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর