৩০ আগস্ট, ২০২১ ১৮:২৮

কুষ্টিয়ায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

কুষ্টিয়ায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার।

কুষ্টিয়ার কুমারখালীতে জলাশয় থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনীপাড়া খালেক ভাটার উত্তর পাশের রেলওয়ের জলাশয় থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলের দিকে রেলওয়ের ইজারাকৃত জলাশয়ের কচুরিপানা পরিষ্কার করার সময় স্থানীয় জেলেরা মরদেহটি দেখতে পেয়ে ইজারাদার আলাউদ্দিনকে বিষয়টি জানান। ইজারাদার আলাউদ্দিন পুলিশকে জানালে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এসময় তার পরনে কালো রঙের ট্রাউজার ও কালো রংয়ের টি শার্ট ছিল। জলাশয়ের পাড়ে কালো রঙের একটি স্যান্ডেল পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়দের ধারণা, হত্যার পর হত্যাকারীরা মরদেহটি জলাশয়ের মধ্যে ফেলে রেখে যায়। সেই সাথে নজর এড়াতে কলমিলতা ও কচুরিপানা দিয়ে মরদেহটি ঢেকে রাখে।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ৩৫ থেকে ৪০ বছর বয়সী অজ্ঞাত পুরুষের মরদেহটি রেলওয়ের জলাশয় থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে নাম-পরিচয় এখনো জানা যায়নি। পুলিশ মরদেহটির পরিচয় নিশ্চিত হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর