শিরোনাম
৪ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৩০

ময়মনসিংহে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ৫০০০ চারা বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ৫০০০ চারা বিতরণ

ময়মনসিংহের ফুলপুরে গ্রীণ সিটি ও গ্রীণ উপজেলা গড়ার লক্ষে আজ শনিবার সকাল ১১টায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফুলপুর উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ অভিযানের শুভ উদ্বোধন করা হয়েছে। 

উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি কার্যালয় প্রাঙ্গণে ৫০০০ বনজ ও ফলজ গাছের চারা বিতরণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফুলপুর উপজেলা শাখার সভাপতি শিক্ষানবিশ আইনজীবি সাংবাদিক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ফুলপুর নাগরিক কমিটির সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফুলপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ তারাকী বাবুলের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, ফুলপুরকে গ্রীণ সিটি ও গ্রীণ উপজেলা গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের এ উদ্যোগ আরো এক ধাপ এগিয়ে নিবে। এসময় তিনি বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা রোপণের আহ্বান জানান। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। এসময় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদ্যসরা, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা, সাংবাদিক, শিক্ষক, বিভিন্ন স্তরের বৃক্ষপ্রেমীরা উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর