শিরোনাম
প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০২১ ১৩:১৭
প্রিন্ট করুন printer

ফরিদপুরে শুরু হচ্ছে দাবা লিগ

কামরুজ্জামান সোহেল, ফরিদপুর

ফরিদপুরে শুরু হচ্ছে দাবা লিগ
Google News

ফরিদপুরে আগামী ১১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে দাবা লিগ। এ নিয়ে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে দাবা লিগের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় এবং ফরিদপুর জেলা পুলিশ ও একেএস গ্রুপের যৌথ উদ্যোগে দাবা লিগে ১০টি দল অংশ নিচ্ছে। দাবা লিগে অংশগ্রহণকারী দলগুলি হচ্ছে আবাহনী ক্রীড়াচক্র, পুবালি সংস্থা, সবুজ সেনা ক্লাব, দুরন্ত বয়েজ ক্লাব, বি আর মেমোরিয়াল ক্লাব, নাজিব স্পোর্টিং ক্লাব, জিৎ একাদশ, আজাদ স্পোর্টিং ক্লাব, ইডেন ক্লাব ও লিপন স্পোর্টিং ক্লাব। 

ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামের হল রুমে দাবা লিগের খেলা গুলো অনুষ্ঠিত হবে। 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন আহমেদ, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, ক্রীড়া সংগঠক এস এম আহসান তুহিন, মুজিবুল হক ফিরোজ, আমিনুর রহমান ফরিদ, ইদ্রিস খান, জাবেদ পারভেজ শাহিন, নুরুল ইসলাম নুরু, লাভলু ঠাকুর, মাসুদুর রহমান চুন্নু, আজাদ হোসেন, মোস্তফা হোসেন, অমরেশ সাহা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান দলকে ১০ হাজার টাকা, রানারআপ দলকে ৫ হাজার টাকা এবং অংশগ্রহণকারী প্রত্যেক দলকে ৩ হাজার টাকা করে প্রাইজ মানি প্রদান করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর