১২ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৩

বোয়ালমারীতে শিক্ষাপ্রতিষ্ঠানে করোনা সামগ্রী বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারীতে শিক্ষাপ্রতিষ্ঠানে করোনা সামগ্রী বিতরণ

সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথম দিনে ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকার শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও জীবাণুনাশক বিতরণ করা হয়েছে। পৌরসভার অর্থায়নে পৌর মেয়র রবিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসব সামগ্রী বিতরণ করা হয়। 

জানা যায়, পৌরসভার করোনা প্রতিরোধ কর্মসূচির তহবিল থেকে কলেজ, উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসাসহ ৩২টি প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের করোনা সুরক্ষা সামগ্রী দেওয়া হয়। 

দুপুরে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজ চত্বরে মেয়র মো. সেলিম রেজা লিপন আনুষ্ঠানিকভাবে অধ্যক্ষ মো.ফরিদ আহমেদের হাতে এ কলেজের জন্য বরাদ্দ পাঁচশ মাস্ক ও জীবাণুনাশক সামগ্রী তুলে দেন। 

এসময় কলেজের উপাধ্যক্ষ খন্দকার আবু মোরছালিন, সহযোগী অধ্যাপক রবীন কুমার লস্কর, আলমগীর হোসেন, মজনু মিয়া, পৌরসভার প্যানেল মেয়র মো. মোমিন খান, তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আজিজুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় মেয়র দুইটি শ্রেণিকক্ষ পরিদর্শন করেন।

মেয়র মো. সেলিম রেজা লিপন জানান, শিক্ষার্থীদের করোনা সংক্রমণ থেকে রক্ষা করতে আগামী দুই থেকে তিন দিনের মধ্যে পৌর এলাকার বিভিন্ন ধরনের ৩২টি প্রতিষ্ঠানে মোট ১৩ হাজার উন্নত ধরণের মাস্ক ও ২৫০ মিলিলিটার সাইজের তিনশ ক্যান জীবাণুনাশক সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে পৌঁছানোর ব্যবস্থা করা হবে। পরবর্তীতে পরিস্থিতি বিবেচনায় প্রতিষ্ঠানগুলোকে আরও করোনা সুরক্ষা সামগ্রী দেওয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর