শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৬
প্রিন্ট করুন printer

দাফনের ৩৬দিন পর ২ লাশ উত্তোলন

সিরাজগঞ্জ প্রতিনিধি

দাফনের
৩৬দিন পর ২ লাশ উত্তোলন
Google News

বিষাক্ত স্পিরিট পান করে অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে দাফনের ৩৬ দিন পর কবর থেকে দুটি লাশ উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালতের নির্দেশে সিরাজগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রবিন শীষ ও সদর থানা পুলিশের উপপরিদর্শক আবু সাঈদের উপস্থিতিতে ময়নাতদন্তের জন্য লাশ দুটি কবর থেকে উত্তোলনের পর সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, চলতি বছরের ৯ আগস্ট রেকটিফায়েড স্পিরিট পান করে সদর উপজেলায় শিয়ালকোল ইউনিয়নের  রঘুনাথপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে আবদুল ওয়াহাব (৩০) ও সিকিম আলীর ছেলে আবদুল (৩২) এবং সরাইচন্ডী গ্রামের আবু তাহের (৫০) মারা যায়। এর মধ্যে ওয়াহাব ও আবদুলকে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়। আর সরাইচন্ডী গ্রামের তাহেরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়। 

অস্বাভাবিক মৃত্যুর লাশ ময়নাতদন্ত ছাড়া দাফন করায় গত ৯ আগস্ট ময়নাতদন্তের জন্য ওয়াহাব ও আবদুলের লাশ উত্তোলনের জন্য আদালতে আবেদন করা হয়। এরপর আদালতের নির্দেশে লাশ দুটি ময়নাতদন্তের জন্য শিয়ালকোল রঘুনাথপুর করস্থানের কবর উত্তোলন করা হয়। ময়নাতদন্ত শেষে আবার সেগুলো যথাযথ স্থানে দাফন করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর