শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২০
প্রিন্ট করুন printer

বগুড়ায় নদীতে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নদীতে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

বগুড়ার সারিয়াকান্দিতে বাঙালি নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যাওয়া স্কুলছাত্র মো. সিহাবের (১২) লাশ ২৪ ঘণ্টা পর উদ্ধার করেছে ডুবুরি দল। বুধবার বাঙালি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সিহাব সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের মিঠু মিয়ার ছেলে এবং বড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

সিহাবের ভগ্নিপতি আলমগীর হোসেন জানান, সিহার ও তার ছোট বোন মিতু গত শনিবার সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের বাঁশহাটা গ্রামে তাদের বাড়িতে বেড়াতে যায়। মঙ্গলবার দুপুরে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে সিহাব বাঙালি নদীতে গোসল করতে নামে। দুপুর আড়াইটার দিকে অন্যান্য শিশুরা তীরে উঠে আসলেও সিহাব পানিতে তলিয়ে যায়।

এরপর থেকেই স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর ভাটিতে কয়েক কিলোমিটার জুড়ে তল্লাশি করে সন্ধান না পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় অভিযান স্থগিত করে। পুনরায় বুধবার সকালে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরিদল কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে সারিয়াকান্দির ভেলাবাড়ি ইউনিয়নের বাসা হাটা থেকে উদ্ধার করে। প্রায় ২৪ ঘণ্টা পর লাশটি একই স্থান থেকে ভেসে ওঠে বলেও জানান তিনি।

বগুড়ার সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফয়েজ আহম্মেদ ও সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সিহাবের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর