১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৩:১৬

সাভারে ছিনতাই করে পালানোর সময় আটক ১

নাজমুল হুদা, সাভার:

সাভারে ছিনতাই করে পালানোর সময় আটক ১

সাভারে ছিনতাই করে পালানোর সময় ছিনতাই চক্রের এক সদস্যকে আটক করে পুলিশ। বুধবার রাতে সাভারের বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় ছিনতাইয়ের সময় ব্যবহৃত ধারালো ছুরি ও ছিনতাইকৃত নগদ টাকা উদ্ধার করা হয়েছে। 

আটককৃত হল সাভার বিরুলিয়ার ইউনিয়নের এলাকার কালিয়াকৈর ওমর আলী ছেলে শরিফুল ইসলাম শুভ  (২৪) এছাড়া অপর ৪ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাক থেকে ছেড়ে আসা একটি মালবাহীটি রাত ৩ টার দিকে সাভারের বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে গাড়ির চালক ও হেলপার চা খাওয়ার জন্য গাড়ি থেকে রাস্তার পাশে নামেন। এসময় হেলপার ও চালককে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছে থাকা  টাকা ছিনিয়ে নেয় ছিনতাই চক্রের ৫ সদস্য। এসময় সাভার হাইওয়ে থানা পুলিশ ছিনতাইয়ের বিষয়টি বুঝতে পেরে টাকা নিয়ে পালানোর সময় ছিনতাইকারীদের ধাওয়া করেন এবং স্থানীয়দের সহায়তায় এক জনকে আটক করতে সক্ষম হন। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে এক ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় পুলিশ এক ছিনতাইকারীর দেহ তল্লাশি করে একটি চাকু ও  টাকা উদ্ধার করতে পারলেও বাকী টাকা নিয়ে গেছে অপর ছিনতাইকারী সদ্যসরা হলো মামুন, হ্রদয় , ফারুক, রুবেল । 

সাভার হাইওয়ের থানার ওসি সাজ্জাদ করিম খান বলেন, গ্রেফতার দেখিয়ে এক ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে। চক্রটির অপর পলাতক সদস্যকে আটক এবং টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর