১৬ সেপ্টেম্বর, ২০২১ ২১:৪৭

স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করা হবে: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি

স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করা হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বাঙালি জাতির ভাগ্যকে নির্বাসনে দিয়ে বঙ্গবন্ধু’র হত্যাকারীদের পুনর্বাসন করা ছাড়া আর কিছুই করতে পারেনি বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমান ও তাদের দোসররা। বঙ্গবন্ধুর হত্যাকারী খুনি জিয়া এবং তার দল বিএনপি পাকিস্তানের এজেন্ট ও পাকিস্তানের দালাল। বিএনপি আজ ধূলিসাৎ হওয়ার পথে। বিএনপি’র ধ্বংসাত্মক রাজনীতির কারণে জনগণ আজ এই পাকিস্তানের দালাল দলটিকে প্রত্যাখান করেছে। 

বৃহস্পতিবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধের প্রতীক। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ৭৫ এর খুনিদের প্রেতাত্মারা আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করা হবে। শেখ হাসিনা সরকারের টানা তিনবারের ধারাবাহিকতার কারণে দেশ অগ্রগতির সকল সূচকে যুগান্তকারী মাইলফলক স্পর্শ করেছে। এই বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ, দেশরত্ন শেখ হাসিনা অনগ্রসর ও হতদরিদ্র জনগোষ্ঠীর আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। কর্মমুখী প্রশিক্ষণের মাধ্যমে অনগ্রসর জনগোষ্ঠীর দক্ষতা বৃদ্ধি ও আয়বর্ধনমূলক কর্মকান্ডে সম্পৃক্ত করে তাদের সমাজের মূল স্রোতধারায় আনতে হবে। 

পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমম্বয়ক অধ্যক্ষ লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাবু প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর