১৯ সেপ্টেম্বর, ২০২১ ০৩:১৫

শিশুর কান্নার আওয়াজে মিলল মায়ের মরদেহ

অনলাইন ডেস্ক

শিশুর কান্নার আওয়াজে মিলল মায়ের মরদেহ

ময়মনসিংহের নির্জন হাওর এলাকায় এক শিশুর কান্নার শব্দ ভেসে আসছিল। এর উৎস খুঁজতে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। এরপর দেখতে পান এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ। আর মরদেহের পাশে বসে কাঁদছে তারই তিন বছর বয়সী কোলের শিশু ফাতেমা।

গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম ইয়াসমিন (৩০)। তিনি ওই এলাকার সাদ্দাম হোসেনের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয়রা জানান, ইয়াসমিন কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের সোহাগপুর এলাকার মো. সিরাজের মেয়ে। প্রায় দশ বছর আগে সাদ্দামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, বিয়ের পর থেকে ইয়াসমিন-সাদ্দামের সংসারে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে মামলাও হয়েছে। দু’দিন আগে দুই পরিবারের মধ্যে সমঝোতায় ইয়াসমিন স্বামীর বাড়িতে ফিরে যান। আর এরপরেই এই ঘটনার সাক্ষী হলেন তারা।  

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইয়াসমিনের মরদেহ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা, এই হত্যাকাণ্ডের সঙ্গে ইয়াসমিনের স্বামী সাদ্দাম ও শ্বশুর বাড়ির লোকজন জড়িত থাকতে পারে। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান বলেন, পুলিশ নিহত ইয়াসমিনের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর