শিরোনাম
২০ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৬

শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তর করছেন : এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তর করছেন : এমপি জ্যাকব

চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, প্রধানমন্ত্রী পর্যায়ক্রমে গ্রামকে শহরে রূপান্তর করছেন। শেখ হাসিনার ঘোষিত ‘আমার গ্রাম আমার শহর’ এই কর্মসূচি প্রতিটি গ্রামে বাস্তবায়ন হচ্ছে। শহরের সকল সুযোগ-সুবিধা ও উন্নয়নের প্রবহমান ধারা গ্রামে পৌঁছে দেওয়া সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য।

সোমবার বিকেলে ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবন্ধী ও অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, বিশ্বে নগরায়ণের বিবর্তন হয়েছে গ্রাম থেকে। দেশের সামগ্রীক অর্থনীতি সচল রাখতে প্রতিটি গ্রামকে আধুনিক শহরের সকল সুবিধা দেওয়ার লক্ষ্যে উদ্যোগ গ্রহণ করেছে সরকার।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলে অভূতপূর্ব উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সরকারের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত থাকলে আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে বিশ্বের অন্যতম বৃহত্তম অর্থনীতির দেশ।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল নোমানের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র ও সমাজসেবা কর্মকর্তা মো. মামুনুর রহমান উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর