২১ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৩

রাজবাড়ীতে অচল মহাসড়ক সচল করলো পুলিশ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে অচল মহাসড়ক সচল করলো পুলিশ

রাজবাড়ীতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী জেলা শহরে আসতে থাকে। সকাল সাড়ে ১১টার দিকে নেতাকর্মীদের ভিড়ে অচল হয়ে যায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বড়পুল এলাকা। মূলতো আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন নেতার পক্ষের খন্ড খন্ড মিছিলের কারণে তীব্র যানজট সৃষ্টি হয়।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে যানজট রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক অচল হয়ে যায়। ঘটনাস্থলে আসেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এ সময় সম্মেলনে আসা বেশ কয়েকটি মিছিল আঞ্চলিক মহাসড়ক থেকে ফিরিয়ে দেন বিভিন্ন ফাঁকা জায়গায়। এতে করেই সচল হয় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক।
মহাসড়কে আটকে পড়া বাসযাত্রী রিপা বিশ্বাস বলেন, রাজবাড়ীতে আওয়ামী লীগের বর্ধিত সভা। এই সভাকে কেন্দ্র করে হাজার হাজার নেতাকর্মী ও মোটরসাইকেল শোভাযাত্রায় যাত্রীদের ভোগান্তি বৃদ্ধি পায়। আমি বেশ কিছু সময় রাজবাড়ীর বড়পুল এলাকায় আটকে ছিলাম। পরে পুলিশ এসে মহাসড়ক সচল করে দিয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করে সভা-সমাবেশ করা যাবে না। শিল্পকলা একাডেমিতে বর্ধিত সভা হচ্ছে সেটা ভালো কথা। কিন্তু অনেক নেতাকর্মী গুরুত্বপূর্ন একটি আঞ্চলিক মহাসড়কের ওপর মিছিল দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দিবে এটা হতে দেওয়া হবে না। সেই কারণে আমি মহাসড়কে এলাকায় রয়েছি। কিছু সময় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে ভোগান্তি ছিলো। দ্রুত সময়ের মধ্যেই আঞ্চলিক মহাসড়কটি সচল করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

সর্বশেষ খবর