২৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০৩

৮ হাজার ইয়াবাসহ দুই যুবক আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

৮ হাজার ইয়াবাসহ দুই যুবক আটক

আটক ব্যক্তিরা।

টেকনাফের হাবিরছড়া এলাকা থেকে ৮ হাজার ৩০০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব। শুক্রবার বিকেলে সদর ইউপি হাবিরছড়া এলাকা থেকে ইয়াবা ও মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-বাহারছড়া ইউপি নোয়াখালী পাড়ার বাসিন্দা উমর ফারুকের ছেলে ইউসুফ সরোয়ার (২৩) ও একই এলাকার ফরিদ আহমেদের ছেলে মো. আব্দুল্লাহ (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব ১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সদর ইউপির হাবিরছড়া শরীফ মার্কেট সংলগ্ন ব্রিজের উপর ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে কয়েকজন অবস্থান করছে। সেখানে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে দুই যুবক মোটরসাইকেলসহ কৌশলে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে ৮ হাজার ৩০০ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় মাদকপাচারে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মোটরসাইকেল ও ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর