২৫ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫৯

ঝিনাইদহে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ঝিনাইদহে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ঝিনাইদহের কোটচাঁদপুরে 'ইকড়া ফুটবল টুর্নামেন্ট ২০২১' অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ইকড়া সরকারি  প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গতকাল শুক্রবার বিকালে এই খেলা অনুষ্ঠিত হয়। সাবেক উপজেলা যুবলীগ নেতা কামাল হোসেনের পৃষ্ঠপোষকতায় ইকড়া ফুটবল টুর্নামেন্ট কমিটি সপ্তাহব্যাপী এ খেলার আয়োজন করে। জেলার ৬টি উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে মোট ৮টি দল অংশগ্রহণ করবে। 

টুর্নামেন্ট উপলক্ষে মাঠের পাশে বসে গ্রাম্য মেলা। খেলা শুরু হওয়ার আগে আয়োজকরা বক্তব্য রাখেন। এরপর ফুটবলে সর্ট মেরে শুভ উদ্বোধন করেন কুশনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন আবু। 

উদ্বোধনী খেলায় হরিনাকুন্ডু সূর্য তরুণ ক্রীড়াচক্র ও সদর উপজেলার হাটগোপালপুর ফ্রেন্ডস স্পোটিং ক্লাব অংশ নেয়। খেলার প্রথমার্ধে ফ্রেন্ডস স্পোটিং ক্লাবের ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় রিমন হোসেন ১টি গোল করেন। হরিনাকুন্ডু সূর্য তরুণ ক্রীড়াচক্রকে ১-০ গোলে পরাজিত করে সেমি ফাইনালে উঠার গৌরব অর্জন করে হাটগোপালপুর ফ্রেন্ডস স্পোটিং ক্লাব। 

রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন ঝিনাইদহের পাগলাকানাই ইউনিয়ন কোর্টপাড়ার রবিউল ইসলাম। এসময় আয়োজকরা জানান, এই ফুটবল টুর্নামেন্ট উপভোগ করতে দুরদুরান্ত থেকে হাজার হাজার মানুষ মাঠের চারপাশে জমায়েত হন। প্রত্যেক বছর এ মাঠে খেলা অনুষ্ঠিত হয়ে আসছিল। করোনার কারণে দুই বছর খেলা বন্ধ ছিল। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর