২৫ সেপ্টেম্বর, ২০২১ ২২:২৪

শৈলকুপায় তৃণমূল পর্যায়ে যুবলীগের সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় তৃণমূল পর্যায়ে যুবলীগের সম্মেলন

ঝিনাইদহের শৈলকুপায় তৃণমূল পর্যায়ে ওয়ার্ড যুবলীগের সম্মেলন শুরু হয়েছে। শৈলকুপায় ১টি পৌরসভাসহ ১৪টি ইউনিয়ন রয়েছে। শনিবার উপজেলার ১ নং ত্রিবেনী ইউনিয়নের ১,২,৩ ও ৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। এর আগেও কয়েকটি ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটা ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠনের পর ইউনিয়ন কমিটি গঠন করা হবে বলে উপজেলা যুবলীগ সূত্রে জানা গেছে। 

বেশ উৎসব মুখর পরিবেশে সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হচ্ছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ভাইস  চেয়ারম্যান মোঃ শামীম হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীমার রশিদ শামীম ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে সবার সর্ব সম্মতিক্রমে কমিটি গঠন করছেন। 

উপজেলা যুবলীগের সভাপতি মো. শামীম হোসেন মোল্লা জানান, তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার জন্য  আমরা সম্মেলনের মাধ্যমে প্রতিটা ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠন শুরু করেছি। ওয়ার্ড কমিটি গঠনের পর আমরা উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ নিয়ে যুবলীগের ইউনিয়ন কমিটি গঠনের কাজ শুরু করবো। তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করাই আমাদের একমাত্র উদ্দেশ্য।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর