২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১১

সাবেক ব্যাংক কর্মকর্তা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি

সাবেক ব্যাংক কর্মকর্তা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া দরবেশপুর গ্রামে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে সিটি ব্যাংকের সাবেক কর্মকর্তা রাজু আহম্মেদকে (৩৫) হত্যার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এর আগে হত্যার ঘটনার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাবের হলরুমে নিহতের পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের মা কমলো খাতুন। পরে প্রেসক্লাব সংলগ্ন শহরের প্রধান সড়কে শতাধিক নারী-পুরুষ ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন।

নিহতের পরিবারের দাবি, পূর্ব পরিকল্পনা মতে ২৩ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে প্রতিপক্ষ বক্কার, দাউদ ও আরাফুলের নেতৃত্বে সন্ত্রাসী দল আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে সাবেক ব্যাংক কর্মকর্তা রাজু আহম্মেদের বাড়িতে আকস্মিক ঘেরাও ও আক্রমণ করে। এ সময় রাজুকে ঘুম থেকে ডেকে নিয়ে তার ওপর উপর্যুপরি গুলি চালায়। এতে বুকে, পিঠে ও মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই শাহীন আলম বাদী হয়ে ২৫ সেপ্টেম্বর এজাহার নামীয় ৩১ জনের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত রাজুর বৃদ্ধ বাবা মুন্তুাজ আলী, ছোট ভাই শাহীন আলম, বোন নাসরিন প্রমুখ। তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকাণ্ডের সাথে জড়িত সকল আসামিকে দ্রুত গ্রেফতারসহ আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। 

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, বিবদমান দুই গ্রুপের দ্বন্দ্বের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। কেউ আইনের ঊর্ধ্বে নয়। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করার চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর