২৮ সেপ্টেম্বর, ২০২১ ০৭:১২

কিশোরগঞ্জে ছাত্রদলের ৩৮৩ সদস্যের কমিটি অনুমোদন

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জে ছাত্রদলের ৩৮৩ সদস্যের কমিটি অনুমোদন

তিন বছরেরও বেশি সময় ধরে আংশিক কমিটি দায়িত্ব পালনের পর কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার কেন্দ্রিয় কমিটির সভাপতি ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের স্বাক্ষরে ৩৮৩ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়।

এর আগে, ২০১৮ সালের ১৩ জুন ৫৮ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। তিন বছরেরও বেশি সময় এ কমিটি দায়িত্ব পালনরত অবস্থায় ৫৮ সদস্যকে বহাল রেখেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো। মো. মারুফ মিয়াকে সভাপতি ও ফেরদৌস আহমেদ নেভীনকে সাধারণ সম্পাদক হিসেবে বহাল রাখা হয়েছে। সিনিয়র সহ-সভাপতি রেদুয়ান রহমান ওয়াকিউর ছাড়াও ৭৫ জন সহ-সভাপতি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ওয়ালীউল্লাহ রাব্বানী তৌকি ছাড়াও ১১৭ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম নিশাদ ছাড়াও সহ-সাংগঠনিক সম্পাদক রয়েছেন ৫৪ জন।

অন্যান্য সম্পাদকীয় পদে রয়েছেন ৭৭ জন। আর কার্যকরী কমিটির সদস্য করা হয়েছে ৫৫ জনকে। জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া জানান, দীর্ঘ প্রায় ১৯ বছর পর কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আন্দোলন সংগ্রামে পরীক্ষিতদেরকেই বর্তমান কমিটিতে রাখা হয়েছে বলে তিনি দাবি করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর