১০ অক্টোবর, ২০২১ ১৭:৩৪

নেত্রকোনায় মন্দির পরিদর্শনে ডিআইজি

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় মন্দির পরিদর্শনে ডিআইজি

নেত্রকোনায় দুর্গোৎসবের নিরাপত্তার ব্যাপারে প্রাক প্রস্তুতি দেখতে মন্দির পরিদর্শন করেছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, বিপিএম। 

রবিবার বিকালে নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকায় গুরুত্বপূর্ণ কালিমন্দির ও রামকৃষ্ণ আশ্রম পরিদর্শন করেছেন। এসময় জেলা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল আমিন, সদর সার্কেল মোরশেদা খাতুন, মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদসহ পুলিশের জেলার উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে নেত্রকোনা সদরের মডেল থানায় বার্ষিক পরিদর্শন করেছেন। 

মণ্ডপ পরিদর্শনে এসে পূজার সার্বিক নিরাপত্তা নিয়ে মন্দিরের কমিটির নেতৃবৃন্দদের সাথে ডিআইজি ও পুলিশ সুপার নানা দিক নির্দেশনা দেন।
 
এসময় ডিআইজি বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব এই দুর্গাপূজা যেনো নিবিঘ্ন হয় সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আর সেটির প্রস্তুতি দেখতেই মন্দিরগুলো পরিদর্শন করা। এসময় তিনি সিসি টিভি ক্যামেরা জোরদার করণসহ মন্দিরের ভলান্টিয়ার পর্যাপ্ত বাড়ানোসহ নানা পরামর্শ দেন।

তিনি আরও বলেন, যেহেতু করোনার প্রাদুর্ভাব একেবারে চলে যায়নি সে কারণে পূজা উদযাপনের জন্য স্বাস্থ্যবিধি মেনে সুন্দরভাবে পূজা সম্পন্ন করতে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য সকলের প্রতি আহ্বান রাখেন।  

নেত্রকোনা জেলার ১০ উপজেলায় এ বছর ৫১৬ টি পূজা মণ্ডপে দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর