১৮ অক্টোবর, ২০২১ ১৮:৩৬

শেখ রাসেলের জন্মদিনে লক্ষ্মীপুরে নানা আয়োজন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

শেখ রাসেলের জন্মদিনে লক্ষ্মীপুরে নানা আয়োজন

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপুরে নানা আয়োজনে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন করা হয়েছে। 

সোমবার দিনব্যাপী এসব আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র রাসেলের জম্মদিন পালন করে জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ, সহযোগী ও বিভিন্ন সামাজিক সংগঠন।

সকালে জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। দিবসটি উপলক্ষে “প্রিয় শেখ রাসেল” শীর্ষক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতার আযোজন করে জেলা প্রশাসন। বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের উত্তর তেমুহনী এলাকায় কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ র‌্যালিতে অতিথি ছিলেন শাহজাহান কামাল এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি প্রমুখ।

এছাড়া দিবসটি উপলক্ষ্যে লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট আঞ্চলিক সড়কের পাশে বজ্রপাত প্রতিরোধক তিন শতাধিক তাল গাছের চারা রোপণ করে আমরা ক’জন মুজিব সেনা সংগঠন। সংগঠনটির প্রতিষ্ঠাতা এ এফ জসিম উদ্দিনের নির্দেশনায় এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ পাটওয়ারী, মাহবুব আলম বাবু, জালাল উদ্দিন রুমি, শাকিল কাজী ও রিয়াজ হোসেন।   

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

সর্বশেষ খবর