শিরোনাম
১৮ অক্টোবর, ২০২১ ১৯:৪৯

মাগুরায় ৪ খুন, ইউপি মেম্বারসহ ৬৮ জনের বিরুদ্ধে মামলা

মাগুরা প্রতিনিধি

মাগুরায় ৪ খুন, ইউপি মেম্বারসহ ৬৮ জনের বিরুদ্ধে মামলা

মাগুরার জগদলে ৪ খুনের ঘটনার তিনদিন পর ৬৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মাগুরা সদর থানায় সোমবার দুপুরে মামলাটি দায়ের করা হয়।

মাগুরা সদর থানার ওসি মঞ্জুরুল আলম জানান, চারজনের মধ্যে সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লা খুনের ঘটনায় আনোয়ার হোসেন মোল্লা বাদী হয়ে তিন ভাইকে হত্যার ঘটনায় ৬৮ জনকে আসামি করে সকালে সদর থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে জগদলের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার নজরুল ইসলামকে।

এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১০ থেকে ১৫ জনকে। অন্যদিকে, প্রতিপক্ষের হামলায় অপর নিহত ইমরান হোসেন হত্যার ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। তবে তার মা ফরিদা বেগম বাদী হয়ে আজ থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

আগামী ১১ নভেম্বর মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে প্রার্থিতা নিয়ে সদর উপজেলার জগদল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার নজরুল ইসলাম ও প্রতিপক্ষ সামাজিক দলের প্রার্থী সৈয়দ হাসানের সমর্থকদের মধ্যে গত শুক্রবার সংঘর্ষ হয়। এ সংঘর্ষে বর্তমান মেম্বার নজরুল ইসলামের সমর্থকদের হামলায় প্রতিপক্ষের সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লা নামে তিন ভাই নিহত হয়। অপর মেম্বর প্রার্থী সৈয়দ হাসান আলী পক্ষের হামলায় নিহত হয় আরেক পক্ষের ইমরান হোসেন নামে এক যুবক। এ সংঘর্ষে আহত হয় উভয় পক্ষের ২০ জন।

নিহত সবুর মোল্যার ছেলে ছাব্বির হোসেন জানান, আমাদের একই পরিবারের ৩ জন হত্যা ও কয়েকজন আহত হওয়ার ঘটনায় আমরা পারিবারিকভাবে খুব ভেঙে পড়েছিলাম। এজন্য মামলা করতে দেরি হয়েছে। আমার ছোট চাচা আনোয়ার হোসেন এই মামলার বাদী হয়ে ৬৮ জনের নাম ও  অজ্ঞাতনামা ১০ থেকে ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তিনি অসুস্থ থাকার কারণে তার পক্ষ থেকে আমি মাগুরা সদর থানায় এসে মামলার কপি জমা দেই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর