১৯ অক্টোবর, ২০২১ ১৬:৫৯

বাড়িতে অগ্নিকাণ্ডে মাসহ দগ্ধ দুই শিশু, বাঁচানো গেল না একজনকে

মুন্সিগঞ্জ প্রতিনিধি

বাড়িতে অগ্নিকাণ্ডে মাসহ দগ্ধ দুই শিশু, বাঁচানো গেল না একজনকে

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বাড়িতে অগ্নিকাণ্ডে দুই শিশু সন্তানসহ অগ্নিদগ্ধ হয়েছেন এক নারী। সোমবার (১৮অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার কুকুটিয়া মৃধা বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে একবছরের আয়াত নামের শিশুর মৃত্যু হয়েছে। অপর আহত আয়েশা (৪) ও  মা খাদিজা আক্তারকে (২৮) গুরুত্বর অবস্থায় চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি বলে জানিয়ে ফায়ার সার্ভিস। 

পুলিশ, স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে হঠাৎ স্থানীয় ব্যবসায়ী বাপ্পি মৃধার বাড়ির তৃতীয় তলায় অগ্নিকাণ্ড ঘটে। এসময় স্বামী বাপ্পি বাইরে থাকলে দুই সন্তানসহ ঘরে অবস্থান করছিলো খাদিজা আক্তার। মুহূর্তে আগুন ছড়িয়ে পরে পুরো ফ্লাটে। এসময় খাদিজার চিৎকার ও আগুনের ধোঁয়া দেখে বাড়িতে থাকা স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে এসে ঘর থেকে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, বেশকিছু সময়ের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরমধ্যে দুই শিশুকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে পথিমধ্যে ১বছরের শিশু আয়াত মারা যায়। নারী খাদিজাসহ অপর শিশুর অবস্থাও গুরুতর হওয়ায় তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। স্বজনদের কাছে জানতে চাওয়া হলেও তারা কোনো সদুত্তর দিতে পারেনি।

শ্রীনগের থানার ওসি (তদন্ত) কামরুল ইসলাম জানান,  আগুন কিভাবে লাগলো সে বিষয়টি সম্পর্কে তদন্ত চলছে।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর