১৯ অক্টোবর, ২০২১ ২১:৪৩

ভোলায় স্বাস্থ্যসেবার মান উন্নয়নে ওয়ার্কশপ

ভোলা প্রতিনিধি

ভোলায় স্বাস্থ্যসেবার মান 
উন্নয়নে  
ওয়ার্কশপ

পরিবার পরিকল্পনা শক্তিশালীকরণ (এসএফপি) ও স্বাস্থ্যসেবার মান উন্নয়নের লক্ষ্যে ভোলায় এ্যাসোসিয়েশন অব ভলান্টারি একশনস ফর সোসাইটি ( আভাস) এর কনসালটেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। এসময় আগামী দুই বছরের জন্য ১৫ সদস্যের একটি এ্যাডভোকেসি ওয়াকিং কমিটি গঠন করা হয়। 

আজ দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এনজিও 'আভাস' এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজলের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন ভোলার জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী  চৌধুরী। বিশেষ  অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মামুন আল ফারুক, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মাহামুদুল হক আযাদ, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো. আজিজুল ইসলাম।  

মেরী স্টোপস ক্লিনিক ও  আভাস এর যৌথ উদ্যোগে আয়োজিত কর্মশালায় প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য প্রকল্পের কাজের কৌশল সম্পর্কে আলোচনা ও কর্ম পরিকল্পনা নির্ধারণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভোলা প্রেস ক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু, সহসভাপতি জুন্নু রায়হান, ভোলা সরকারি বালিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শারমিন জাহান শ্যামলী, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান ও চ্যানেল-২৪ এর সাংবাদিক আদিল হোসেন তপু, সংস্থার প্রেগাম অফিসার তাসলিমা আক্তার, শিক্ষক আবু তাহের, তাসলিমা আক্তা প্রমুখ।

সভা শেষে ভোলা জেলে রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো. আজিজুল ইসলামকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট জেলা এ্যাডভোকেসি ওয়াকিং কমিটি গঠন করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর