১৯ অক্টোবর, ২০২১ ২১:৪৮

বরগুনায় বৃদ্ধের আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি

বরগুনায় বৃদ্ধের আত্মহত্যা

প্রতীকী ছবি

বরগুনায় গ্যাস ট্যাবলেট খেয়ে মো. সেলিম মৃধা (৬৮) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের আশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। সেলিম মৃধা একই এলাকার মৃত খবির মৃধার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সকালে বাসা থেকে বের হয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে বাসায় এসে বমি করলে স্বজনরা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় ওয়াশ করিয়ে ভর্তি করার কিছু সময় পরে তার মৃত্যু হয়। 

প্রতিবেশী মাসুম বলেন, সেলিম মৃধা অনেক আগ থেকেই হৃদরোগে আক্রান্ত ছিল। হয়তো সে এই অসুস্থতা সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। 

সেলিম মৃধার ছেলে জাকারিয়া জানায়, সকালে আমি বাসায়ই ছিলাম না। বাজারে আসছিলাম। হঠাৎ খবর পাই বাবা অসুস্থ হয়ে হাসপাতালে। এসে আর বাবাকে বাঁচাতে পারলাম না। 

কর্তৃব্যরত চিকিৎসক ডা. মিনহাজ উদ্দিন খান বলেন, বৃদ্ধ লোকটি গ্যাস ট্যাবলেট খেয়েছিলেন। হাসপাতালে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে বেশি গুরুতর অবস্থায় থাকায় তাকে ভর্তি করানোর পর বেশিক্ষন জীবিত ছিলেন না, মৃত্যুবরণ করেন। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, গ্যাস ট্যাবলেট খেয়ে সেলিম মৃধা নামের একজনের মৃত্যুর খবর পেয়ে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর