২২ অক্টোবর, ২০২১ ১৪:২৩

মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি

মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, এবারের সারদীয় দুর্গাপূজা উৎসবে করোনা সংকটের পরেও মানুষের সম্পৃক্ততা কম ছিল না। মানুষের মাধ্যে উৎসাহ উদ্দিপনা ছিল। সেই জায়গায় নীল নকশা করে ধর্মীয় ব্যবসায়ী ও সাম্প্রদায়িক গোষ্ঠিকে ব্যবহার করে বিএনপি- জামায়াতের মত রাজনৈতিক দল যারা সাম্প্রদায়িক শক্তির উপর ভর করে ফায়দা লুটতে চাই তাদেরকে দিয়েই এই ষড়যন্ত্রটি করা হয়েছে। বাংলাদেশের হিন্দু- মুসলমানদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দিয়ে একটি অচলাবস্থা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল। এ ক্ষেত্রে অতীতের ন্যায় আওয়ামী লীগের নেতা কর্মীরা সাহসী ভূমিকা পালন করেছে। মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সংখ্যালঘুদের ধন-সম্পত্তি রক্ষা করার জন্য বলিষ্ঠভাবে দায়িত্ব পালন করেছে। শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ১২ ঘণ্টায় ঢাকাসহ সারাদেশে আওয়ামী লীগ শান্তি সমাবেশ, শান্তি শোভাযাত্রা করেছে। দেশের মানুষকে উজ্জীবিত করেছি, উৎসাহিত করেছি। সকল সম্প্রদায়ের মানুষের ধন সম্পত্তি, জান-মাল রক্ষার জন্য সবার আগে দায়িত্ব পালন করেছি। যারা আওয়ামী লীগের নেতা কর্মীরা ব্যর্থ হয়েছে এই কথাটি বলার চেষ্টা করে প্রকারন্তরে তারা সাম্প্রদায়িক সংঘাত বাড়ানোর জন্য এ ধরনের অপপ্রচার চালায়। 

আজ শুক্রবার মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার আগে স্থানীয় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুন্সি রেজাউল হকের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ। 

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আমিরুল আলম মিলন এমপি, পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, সাইফুজ্জামান শিখর এমপি, বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর