২২ অক্টোবর, ২০২১ ১৬:২৮

কটিয়াদীতে নিরাপদ সড়ক দিবস পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কটিয়াদীতে নিরাপদ সড়ক দিবস পালিত

‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি' স্লোগানে কিশোরগঞ্জের কটিয়াদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২১ পালন করা হয়েছে। এ উপলক্ষে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতির উদ্যোগে শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়। 

শুক্রবার সকালে উপজেলা পরিষদ গেইটে শোভাযাত্রা ও পথসভায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল। 

এতে বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ তৌফিকুল ইসলাম, সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন জুয়েল ও রক্তদান সমিতির সমন্বয় পর্ষদ সদস্য চলচ্চিত্রকর্মী জিসান আজাদ। 

শোভাযাত্রাটি উপজেলা পরিষদ গেইট থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যাণ্ডে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে আব্দুল ওয়াহাব আইন উদ্দিন চত্বরে পথসভা অনুষ্ঠিত হয়। 

পথসভায় সড়ক দুর্ঘটনা রোধে রক্তদান সমিতি কর্তৃক ১২ দফা প্রস্তাবনা পেশ করা হয়। এছাড়া সড়ক দুর্ঘটনায় নিহত সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, মসূয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাট্যকার ইদ্রিস আলী, জালালপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শফিকুল ইসলাম বিল্লাল, উপজেলা যুবদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান রাসেলসহ সকলের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। 

পথসভা শেষে বিভিন্ন যানবাহনে সচেতনতামূলক স্টিকার লাগানো এবং চালক, যাত্রী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর