২২ অক্টোবর, ২০২১ ১৮:৩০

বগুড়ায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া


বগুড়ায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা

বগুড়া জেলার পূজামণ্ডপ ও মন্দিরগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের প্রতি জোর দিতে বলেছেন বগুড়ার জেলা প্রশাসক (ডিসি) জিয়াউল হক। বগুড়া জেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সংক্রান্ত এক বিশেষ সভায় তিনি এ কথা বলেন । 

শুক্রবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ করতোয়ায় এই বিশেষ সভা হয়। দেশের বিভিন্ন স্থানসহ বগুড়ায় মন্দিরে প্রতিমা ভাঙচুরের ঘটনার পরিপ্রেক্ষিতে জেলায় আইনশৃঙ্খলা সংক্রান্ত এই বিশেষ সভার ডাকা হয়।
সভায় বিজিবি, জেলা আইনশৃঙ্খলা বাহিনী, সব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও, পৌরসভার মেয়র, আনসার ও ভিডিপির কর্মকর্তা উপস্থিত ছিলেন। এ ছাড়া ইসলামী ফাউন্ডেশন, ইমাম-মুয়াজ্জিন সমিতি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন কমিটির প্রতিনিধিরা অংশ নেন।

বিশেষ এই সভায় সভাপতিত্ব করেন ডিসি জিয়াউল হক। তিনি সভায় উপস্থিত সবার সঙ্গে জেলায় পূজাচলাকালীন আইনশৃঙ্খলা বিষয়ে আলোচনা করেন। এ সময় তিনি হিন্দু স¤প্রদায়ের নেতাদের পূজামন্ডপ ও মন্দিরে সিসি ক্যামেরা স্থাপনের প্রতি জোর দিতে বলেন।  

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা হিন্দু, বৌদ্ধ, খিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. এন সি বাড়ই, পূজা উদযাপন পরিষদের সভাপতি দীলিপ কুমার দেব, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। 

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর