২৪ অক্টোবর, ২০২১ ১৬:২৩

নওগাঁয় দুই তরুণীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগ

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় দুই তরুণীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রতীকী ছবি

নওগাঁর ধামইরহাটে দুই আদিবাসী তরুণীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার আড়ানগর ইউনিয়নের ফুলবন গ্রামে। দুইজন অপহরণ হলেও একজনের খোঁজ মিললেও অপর জনের খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনার মূলহোতা জামাল হোসেনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আড়ানগর ইউনিয়নের ফুলবন গ্রামে মৃত অনিল পাহানের কিশোরী মেয়ে বাসন্তী পাহান (১৩) গত ২১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার প্রতিবেশি বোন শিল্পী পাহান (১৮) নিয়ে বাড়ির পার্শে প্রকৃতির ডাকে সাড়া দিতে কলা বাগানে যায়। কলাবাগান থেকে বাড়িতে ফেরার পথে দুইটি মোটরসাইকেলে আসা জামাল হোসেনসহ (৩৫) অজ্ঞাতনামা তিনজন তাদের গতিপথ রোধ করে। এক পর্যায়ে জোর করে দুই কিশোরীকে মোটরসাইকেলে উঠিয়ে গ্রামের দক্ষিণ দিক শিমুলিয়া হয়ে নজিপুর বাসস্ট্যান্ডে নিয়ে একটি ঘরে আবদ্ধ রাখে। ওইদিন রাতে শিল্পী পাহানকে ঢাকাগামী একটি বাসে উঠিয়ে দেয় অপহরণকারীরা। এদিকে বাসন্তী পাহান নিজ বাড়িতে ফেরার জন্য জামাল হোসেনের কাছে মিনতি জানায়। এক পর্যায়ে জামাল হোসেন বাসন্তীকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে বাড়ির পার্শে একটি আম বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই কিশোরীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে জামাল হোসেন পালিয়ে যায়। জামাল হোসেন জেলার পত্নীতলা উপজেলার আমাইড় ইউনিয়নের চকভবানী গ্রামের মৃত নদের চাঁদের ছেলে। এ ব্যাপার গত শনিবার বাসন্তী পাহানের চাচা সুশিল পাহান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কে,এম রাকিবুল হুদা বলেন, এ ব্যাপারে কিশোরী বাসন্তীর চাচা বাদী থানায় একটি এজাহার দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা জামাল হোসেনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর