২৬ অক্টোবর, ২০২১ ১৮:৩৭

বগুড়া মহিলা আওয়ামী লীগের দুই নেত্রীকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া মহিলা আওয়ামী লীগের দুই নেত্রীকে অব্যাহতি

সংগঠন বিরোধী এবং ভাবমূর্তি নষ্টের অভিযোগে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরথী ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্না চৌধুরীকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

গত শনিবার বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই অব্যাহতির কথা বলা হয়। বিজ্ঞপ্তিটি আজ মঙ্গলবার বগুড়ায় পৌঁছায়। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২ অক্টোবর বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন সম্পূর্ণ হয়। এতে ভোটের মাধ্যমে সভাপতি পদে হেফাজত আরা মিরা ও সাধারণ সম্পাদক পদে সাবিয়া সাবরিন পিংকী নির্বাচিত হন। এই কমিটিকে নিয়ে সাবেক সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরথী ও নতুন কমিটির সহ সভাপতি স্বপ্না চৌধুরী আদালতে মামলা, মানববন্ধন, পত্র পত্রিকায় অসৌজন্যমূলক বক্তব্য দিয়ে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে বলে তাদের দুইজনকে দল থেকে অব্যাহতি দেওয়া হল। 

মঙ্গলবার বিকালে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকী জানান, কেন্দ্রীয় কমিটি থেকে সুরাইয়া নিগার সুলতানা ডরথী ও স্বপ্না চৌধুরীকে অব্যাহতি দিয়েছে। সংগঠন বিরোধী এবং ভাবমূর্তি নষ্টের অভিযোগে তাদের অব্যাহতি দেওয়া হয়। এ সংক্রান্ত পত্র পাওয়া গেছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর