২ নভেম্বর, ২০২১ ১৫:১৪

কুমিল্লা 'গ্যাস সরবরাহ বন্ধ' বলে গুজব প্রচার, আতঙ্কিত গ্রাহক

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা 'গ্যাস সরবরাহ বন্ধ' বলে গুজব প্রচার, আতঙ্কিত গ্রাহক

ছবি: বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড

সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে 'মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কুমিল্লায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে' এমন লেখা প্রচার করা হচ্ছে। তবে এ বিষয়ে কুমিল্লায় গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের দাবি, বিষয়টি সম্পূর্ণ গুজব।

এদিকে, গ্যাস না থাকার গুজব ছড়িয়ে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েছেন গ্রাহকরা। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং সার্ভিস ডিভিশন) প্রকৌশলী মো.আজহারুল আলম বলেন, বিষয়টি সম্পূর্ণ গুজব। আপনারা আতঙ্কিত হবেন না। যেকোনো তথ্যের জন্য আমাদের হটলাইন নম্বরে ১৬৫২৩ কল করুন। আমাদের গ্যাস সরবরাহ স্বাভাবিক রয়েছে।

কোম্পানির মহাব্যবস্থাপক (প্রশাসন) প্রকৌশলী আবুল বাসার জানান, কুমিল্লা সদর দক্ষিণের কোটবাড়ি নন্দনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বাখরাবাদের গ্যাস সরবরাহ লাইন রয়েছে। যা দিয়ে নগরীর বেশিরভাগ এলাকার গ্যাস সরবরাহ হয়ে থাকে। গ্যাস লাইন লিকেজ হয়ে গত রবিবার একটি দুর্ঘটনা ঘটে। এতে সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রেখে লাইন মেরামত করা হয়েছে। মঙ্গলবার গ্যাস থাকবে না বিষয়টি পুরোপুরি গুজব। আর কোন দুর্ঘটনা ছাড়া জরুরী প্রয়োজনে লাইন মেরামতের কাজ থাকলে কোম্পানির পক্ষ থেকে আগেই বিষয়টি পত্রিকায় বিজ্ঞপ্তি এবং মাইকিং করার মাধ্যমে জানানো হয় বলে জানিয়েছেন তিনি।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর