৩ নভেম্বর, ২০২১ ১৬:০২

শিবপুরে গলা কাটা লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি:

শিবপুরে গলা কাটা লাশ উদ্ধার

নরসিংদীর শিবপুরে কালুয়াকান্দায় হত্যা ও ডাকাতি মামলার আসামি শরীফ মিয়া (৪০) নামে এক ডাকাতের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকাল ১১টার দিকে শিবপুরের কালুয়াকান্দা দক্ষিনপাড়া এলাকার বাচ্চু মোক্তারের বাড়ির সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শরীফ মিয়া শিবপুরের তাতারকান্দী গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

নিহতের পরিবারের লোকজন জানায়, নিহত ডাকাত শরীফ মিয়া মঙ্গলবার বাড়ির সীমানায় বাঁশের বেড়া দিচ্ছিলো। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির কাজ শেষ করে বাইরে বের হয়। রাত ১২টায়ও সে বাড়িতে ফেরেনি। এরপর থেকে পরিবারের স্বজনরা তাকে খোঁজাখুঁজি শুরু করে। পরে বুধবার সাকালে স্থানীয় লোকজন বাচ্চু মোক্তারের বাড়ির কাছে তার গলা কাটা ও ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারাণা করা হচ্ছে। তাছাড়া নিহত শরীফ মিয়া ডাকাত। তার নামে শিবপুরে থানায় ৪টি হত্যা মামলা ও ৩টি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর