৭ নভেম্বর, ২০২১ ১২:১৮

শ্রীমঙ্গলে র‌্যাবের বন্ধুকযুদ্ধে দুই আসামি নিহত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে র‌্যাবের বন্ধুকযুদ্ধে দুই  আসামি নিহত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে গতকাল শনিবার রাতে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন কমলগঞ্জ উপজেলার প্রতাপী গ্রামের আব্দুল আহাদ নাইছ মিয়ার ছেলে তোফায়েল মিয়া (৩৫) ও একই উপজেলার জগনশালা গ্রামের মৃত মনির মিয়ার ছেলে শহীদ মিয়া (৪০)। 

পুলিশ জানায়, নিহত দুইজন কমলগঞ্জে ব্যবসায়ী নাজমুল হাসান হত্যা মামলার আসামি।
উপজেলার কালাপুর ইউনিয়নের মাইজদিহি পাহার রাবার বাগানের টিলা এলাকায় র‌্যারের সাথে তাদের এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে র‌্যাবের তিন সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ফেলে যাওয়া দু'টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা বলেন, রাতে ১২-১৪ জনের সশস্ত্র একটি দুর্বৃত্ত দল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এলোপাতারি গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে জানান। 

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, বন্দুকযুদ্ধে নিহত তোফায়েল ও শহীদ মিয়া কমলগঞ্জের নাজমুল হত্যা মামলার আসামি ছিলেন। 

মামলাসূত্রে জানা গেছে, গত ৪ নভেম্বর কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও রহিমপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে কয়েকজন দুর্বৃত্ত। এ ঘটনায় ১৪ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর