শিরোনাম
৮ নভেম্বর, ২০২১ ১৯:৩৬

ফুলপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা

ময়মনসিংহের ফুলপুরে আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আবারো শীঘ্রই চাঁদাবাজি বন্ধের ঘোষণা দেওয়া হয়। এর আগে গত ১১ অক্টোবর আইন শৃঙ্খলা কমিটির সভায় পরিবহণ চাঁদাবাজি বন্ধের ঘোষণা দেওয়া হয়েছিল।

জানা যায়, শ্রমিক কল্যাণ ফান্ডের নামে চাঁদা উত্তোলন করা হলেও শ্রমিকদের কল্যাণে কোন কাজ করা হয়নি এবং ওই ফান্ডের টাকার হিসাবও সংশ্লিষ্টরা দিতে পারেননি। এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, চাঁদাবাজি শীঘ্রই বন্ধ করা হবে। আজকেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল। কিন্তু এ সংক্রান্ত  মনিটরিং কমিটির প্রধান পৌর মেয়র শশধর সেন ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান আতাউল করিম রাসেল বিশেষ কারণে সভায় অনুপস্থিত থাকায় তা সম্ভব হয়নি। তারা আসলে যে কোন দিন এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। পরিবহণ চাঁদাবাজি বন্ধ না হলে প্রয়োজনে যে কোন সময় মোবাইল কোর্ট পরিচালনা করা হবে বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, বাসস্ট্যান্ডের যানজট নিরসন করতে হলে বর্তমান স্থান থেকে অটো সিএনজিকে সরানোর কোন বিকল্প নেই। এসময় সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর