৯ নভেম্বর, ২০২১ ১৭:৪০

'শেখ হাসিনার সরকার সারা জীবনের জন্য দরকার'

অনলাইন ডেস্ক

'শেখ হাসিনার সরকার সারা জীবনের জন্য দরকার'

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য শেখ হাসিনার সরকার সারা জীবনের জন্য দরকার। এদেশের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

মঙ্গলবার ফেনী শহরের একটি মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়ি ফেনীতে হলেও শেখ হাসিনা এখানে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। যেমনটা তিনি করেছেন সারা দেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই ফেনীকে ভিন্ন চোখে দেখেননি।

এসময় নিজাম উদ্দিন হাজারী কেন্দ্রীয় নেতাদের উদ্দেশে বলেন, নেতারা যেন কেন্দ্রে গিয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেন ফেনী-১ ও ৩ নির্বাচনী আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থীদের বাদ দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের দেওয়া হয়। 

ফেনী জেলা আওয়ামী লীগের এ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সুজিত রায় নন্দী এবং কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। বক্তব্য রাখেন- ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারীসহ জেলা আওয়ামী লীগের নেতারা। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর