১৫ নভেম্বর, ২০২১ ১৫:৪৫

প্রধান শিক্ষকের নাক ফাটালেন সহকারী শিক্ষক!

লালমনিরহাট প্রতিনিধি

প্রধান শিক্ষকের নাক 
ফাটালেন সহকারী শিক্ষক!

লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নজরুল ইসলামের নাক ফাটালেন একই বিদ্যালয়ের কৃষি বিষয়ের সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায়। পরে গুরুতর আহত অবস্থায় শিক্ষকরা উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেছেন। বর্তমানে প্রধান শিক্ষক হাসপাতালের ১৫ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম উপজেলা সদরের টাওয়ারপাড়া এলাকার বাসিন্দা। 

সোমবার দুপুরে নামুড়ী স্কুল এন্ড কলেজের অফিস কক্ষে ঘটনাটি ঘটেছে। এ কাজে সহেেযাগিতার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর কর্মচারী নজরুল ইসলামের বিরুদ্ধে।

হাসপাতালে আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় প্রায় বিদ্যালয়ে দেরিতে আসেন। এ কারণে হাজিরা খাতায় তাকে অনুপস্থিত লিখেন তিনি। তিনি আরো জানান, স্বাক্ষরের জায়গায় অনুপস্থিত লেখা হলেও জোর পূর্বক সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় স্বাক্ষর করেন। এর কারণ জানতে চাওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস কক্ষে সকলের সামনে নাকে ঘুষি মারেন। এ সময় বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী নজরুল ইসলাম ভুপতি রঞ্জন রায়কে সহযোগিতা করেন বলে তিনি দাবী করেন।

নামুড়ী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আলকাছ আলী জানান, ভুপতি রঞ্জন রায় গত ৫ দিন বিদ্যালয়ে দেরিতে আসায় স্যার (প্রধান শিক্ষক) হাজিরা খাতায় অনুপস্থিত লিখে স্বাক্ষর করেন। কেন অনুপস্থিত লেখা হয়েছে এ নিয়ে অফিস কক্ষে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় ও অফিস পিয়ন নজরুল ইসলাম প্রধান শিক্ষককে আঘাত করে অফিস থেকে সটকে পরেন। তিনি আরো জানান, গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সহকারী শিক্ষক ভুপতি রঞ্জন রায় মোবাইল ফোনে বলেন, প্রথমে প্রধান শিক্ষক আমার উপর উত্তেজিত হলে আমি তার নাকে একটা ঘুষি মেরেছি মাত্র।

আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তিনি আরো বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
আদিতমারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন বলেন, ঘটনাটি তার জানা নেই। তিনি আরো বলেন, ওই স্কুলে একাধিক মামলা থাকায় দিন দিন জটিলতা সৃষ্টি হচ্ছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর