১৯ নভেম্বর, ২০২১ ১১:০০

কুয়াকাটায় রাখাইন বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

কুয়াকাটায় রাখাইন বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালীর কুয়াকাটায় মং সুয়াচিং (৬০) নামের এক রাখাইন বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে কুয়াকাটা সৈকতের পূর্ব দিকে একটি বাগানের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

কুয়াকাটার কেরানী পাড়া এলাকার বাসিন্দা মৃত কংঞ্জেং মাতুব্বরের ছেলে মং সুয়াচিং। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার কলাপাড়া সার্কেল মোহাম্মদ আলী, কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার ও মহিপুর থানার ওসি আবুল খায়ের। 

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, সকালে কুয়াকাটা সৈকতের পাড়ের একটি গাছের সাথে মং সুয়াাচিং (৬০) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশের সঙ্গে সিআইডিও কাজ করছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিক ভাবে জানা গেছে তার স্ত্রীর সাথে ঝগড়া-ঝাটির পর রাগ করে বাড়ি থেকে বেরিয়ে আসে মং। তার পর আর বাড়ি ফিরে যাননি। মং কুয়াকাটায় একটি দোকানে এসে দীর্ঘক্ষণ যাবত বসে ছিলেন। দোকানিদের বরাত দিয়ে ওসি আরও জানান, দোকানে বসা অবস্থায় তাকে খুব রাগান্বিত ও বিমর্ষ দেখতে পেয়েছিলো তারা। পরে রাতের যে কোন সময় গলায় ফাঁস দিয়েছে প্রাথমিক ভাবে এমন ধারণা করছেন ওসি খায়ের। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর