২০ নভেম্বর, ২০২১ ২০:১৯

ধর্ষণচেষ্টার অভিযোগ প্রত্যাহার না হলে মা ও মেয়েকে ধর্ষণের হুমকি!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ধর্ষণচেষ্টার অভিযোগ প্রত্যাহার না হলে
মা ও মেয়েকে ধর্ষণের হুমকি!

প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে এক স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ প্রত্যাহার করা না হলে ওই ছাত্রী এবং তার মাকে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে বখাটে সুমন মোল্লার বিরুদ্ধে। ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ করে বিপাকে পড়েছে ওই পরিবারটি। এখন তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্ত সুমনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক ফোরকান হাওলাদার। 

ওই উপজেলার শাহাজিরা গ্রামের ওই স্কুলছাত্রী জানায়, গত মঙ্গলবার বিকেলে নিজ ঘরের সামনে বই পড়ছিলো সে। ঘরে কেউ না থাকার সুযোগে পার্শ্ববর্তী আধুনা গ্রামের নুর মোহাম্মদ মোল্লার বখাটে ছেলে সুমন মোল্লা ছাত্রীর বাড়ি ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে বখাটে সুমন পালিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই মেয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রে সুমনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ছাত্রীর মা। 

ছাত্রীর মায়ের অভিযোগ, লিখিত অভিযোগ দায়েরের পর থেকে সুমন ও তার সহযোগীরা অব্যাহতভাবে তাকে হুমকি দিচ্ছে। অভিযোগ প্রত্যাহার না করা হলে তাকে ও তার মেয়েকে ধর্ষণের হুমকি দিচ্ছে তারা। এতে তারা নিরাপত্তাহীনতা ভুগছেন। 

শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. ফোরকান হাওলাদার জানান, মাদক সেবনের ফলে সুমন মোল্লা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। ওই ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছে। ধর্ষণচেষ্টা ও হুমকি দেয়ার ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর