২১ নভেম্বর, ২০২১ ১৪:০৩

মুন্সীগঞ্জে পৃথক স্থানে সংঘর্ষে আহত ১৫, প্রচার মাইক ভাঙচুর

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে পৃথক স্থানে সংঘর্ষে আহত ১৫, প্রচার মাইক ভাঙচুর

মুন্সীগঞ্জে পৃথক স্থানে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগ ও প্রচার মাইকে হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় আধারা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল হক মোল্লার কর্মীরা হামলা চালিয়ে অপর স্বতন্ত্র প্রার্থী আলী হোসেন সরকারের প্রচার মাইক ভাঙচুর করে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। সন্ধ্যায় পাশ্ববর্তী বাংলাবাজারে নৌকা সর্মথকদের হামলার শিকার হয়েছে স্বতন্ত প্রার্থী সোহরাব হোসেন নান্নু। হামলায় তার ১০ কর্মী সর্মথক আহত হয়েছে বলে জানা গেছে। শনিবার বিকালে সদর উপজেলার আধারা গ্রামে ও সন্ধ্যায় বাংলাবাজার এলাকার পৃৃথকস্থানে এসব ঘটনা ঘটে। 

হামলার শিকার বাংলাবাজার ইউনিয়নের সোহরাব হোসেন নান্নু বলেন, সন্ধ্যায় বাংলাবাজার এলাকায় আমার কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করতে গেলে নৌকা প্রতীকের প্রার্থী সোহরাব হোসেন পীরের ছেলে হাবিব পীরের নেতৃত্বে আমান গণসংযোগে অর্তকিত হামলা চালিয়ে আমার ৮/১০ জন কর্মিকে গুরুতর জখম করে। বর্তমানে আমি এবং আমার কর্মীরা সঙ্কায় রয়েছি। 

এদিকে অপর হামলার শিকার আধারা ইউনিয়নের আলী হোসেন সরকার বলেন, আমার প্রচার মাইকের গাড়ি মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল হক মোল্লার গ্রাম আধারায় গেলে তার কর্মীরা অর্তকিত হামলা চালিয়ে আমার প্রচার মাইক ভাঙচুর করে আমার কর্মীদের মারধর করে।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বাংলাবাজার ইউনিয়নের নৌকা প্রাথী সোহরাব হোসেন পীর ও আধারা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল হক মোল্লা। 

উভয় ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়েরের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর