২৯ নভেম্বর, ২০২১ ১৪:১৩

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ ইউপিতে বিজয়ী হলেন যারা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ ইউপিতে বিজয়ী হলেন যারা

প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১০টিতে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। তাদের মধ্যে পাঁচজন ভোটে এবং পাঁচজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন। বাকি ৭টি ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

রবিবার দিনব্যাপী এই  দুই উপজেলার ১৭টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দু-একটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই ভোট হয়েছে।

নির্বাচন অফিসের দেওয়া তথ্য মতে, মতলব উত্তর উপজেলার ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬টিতে স্বতন্ত্র ও ৩টিতে নৌকার প্রার্থী বিজয়ী হন। এই উপজেলার বাকি ৪ ইউনিয়নে নৌকার প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউপি’র মধ্যে দুটিতে নৌকা ও একটিতে স্বতন্ত্র বিজয়ী। আর উপাধি উত্তর ইউপিতে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

নির্বাচন অফিস সূত্র জানায় , ষাটনলে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ফেরদাউস আলম সরকার। তার ভোট ৫ হাজার ১৮৩টি। আর প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী এ কে এম শরীফ উল্লাহ সরকার পেয়েছেন ৪ হাজার ৮৯৩ ভোট।

সাদুল্যাপুরে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী জেবায়ের আজিম স্বপন পাঠান। তার ভোট ৫ হাজার ৫১১। প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী লোকমান আহমেদ মুন্সী পেয়েছেন ৪ হাজার ৮১১ ভোট।

বাগানবাড়িতে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন। তার ভোট ৫,৯৯৫। প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা মো. নান্নু মিয়া ৪,৪৫১ ভোট। কলাকান্দায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ছোবহান সরকার সুভা পেয়েছেন ৩ হাজার ৭৯৪ ভোট। গজরায় বিজয়ী নৌকার প্রার্থী শহিদউল্লাহ প্রধান।

সুলতানাবাদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক খোকন। তিনি পেয়েছেন ৪ হাজার ৩৬৮ ভোট। ফতেপুর পূর্ব বিজয়ী নৌকার প্রার্থী আজমল হোসেন চৌধুরী। তার ভোট ৬ হাজার ৪৬৫। ফরাজীকান্দিতে ১১ হাজার ৬০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার রেজাউল করীম।

এখলাছপুরে ৩ হাজার ১৯৭ ভোট পেয়ে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মফিজুল ইসলাম ঢালী মুন্না। তার প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী অ্যাডভোকেট জসিম উদ্দিন পেয়েছেন ৩ হাজার ৭৮ ভোট। মাত্র ১১৯ ভোটে হেরে জসিম উদ্দিন পুনরায় ভোট গণনার আবেদন করেছেন।

অপরদিকে, মতলব দক্ষিণ উপজেলার ১ নম্বর নায়েরগাও উত্তরে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান। ২ নম্বর নায়েরগাও দক্ষিণে বিজয়ী নৌকার প্রার্থী আব্দুস সালাম মামুন মৃধা। এছাড়া উপাধি দক্ষিণে বিজয়ী নৌকার প্রার্থী গোলাম মোস্তফা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর