২৯ নভেম্বর, ২০২১ ২২:৩০

জমি লিখে না দেওয়ায় বাবার কবজি কেটে দেওয়া ছেলে গ্রেফতার

মাগুরা প্রতিনিধি:

জমি লিখে না দেওয়ায় বাবার কবজি কেটে দেওয়া ছেলে গ্রেফতার
মাগুরার উথলি গ্রামে বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যা চেষ্টাকারী হানিফ মিয়াকে (৪২) যশোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সোমবার র‌্যাব ঝিনাইদহের ক্যাম্পে হানিফ মিয়াকে মাগুরার সাংবাকিদের সামনে হাজির করে এ বিষয়ে জানান ঝিনাইদহ র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শহীদুল আহসান।
 
মেজর মোহাম্মদ শহীদুল আহসান জানান, পৈতৃক জমি লিখে না দেয়ায় গত ২৩ নভেম্বর মাগুরা সদরের হাজিপুরের উথলি গ্রামে সাইদুল হক শহীদুলকে (৭০) ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে তার ছোট ছেলে হানিফ মিয়া। ছেলের ধারালো অস্ত্রের আঘাতে সাইদুল হকের বাম হাতের কবজি কেটে চারটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। যা পরে আর জোড়া লাগানো যায় নি। 
 
এছাড়া হানিফের ধারালো অস্ত্রে সাইদুল হকের মাথা থেকে ঘাড় পর্যন্ত বড় ধরনের জখম তৈরি হয়। তিনি বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনার পর থেকে হানিফ পলাতক ছিল। এক পর্যায়ে যশোরের ঝিকরগাছার বালিয়া গ্রামের জনৈক রুবেল হোসেনের বাড়ি থেকে আজ ভোরে হানিফকে গ্রেপ্তার করে র‌্যাব। সংবাদ সম্মেলন শেষে তাকে মাগুরা সদর থানায় সোপর্দ করা হয়।
 
মেজর মোহাম্মদ শহীদুল আহসান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাবাকে কুপিয়ে জখম করার কথা স্বীকার করেছে হানিফ। সে বেশ উগ্র মেজাজের। পাশাপাশি তার বিরুদ্ধে মাদকাসক্তির অভিযোগ রয়েছে।
                                                                              
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর