৩০ নভেম্বর, ২০২১ ১৯:১৩

ফরিদপুরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ফরিদপুর প্রেস ক্লাবের হলরুমে এ বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। 
সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ জয়নাল আবদীন ফারুক, চেয়ারপারর্সন খালেদা জিয়ার উপদেষ্টা জহুরুল শাহাজাদা মিয়া, সাবেক এমপি ইয়াসমিন আরা হক, সাবেক এমপি খন্দকার নাসিরুল ইসলাম, বিএনপি নেতা সৈয়দ মোদাররেস আলী ইছা, ফরিদপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক মাসুকুর রহমান মাসুক, সেলিমুজ্জামান সেলিম, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইবনে ইউসুফ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সাবেক সাধারণ সম্পাদক একে এম কিবরিয়া স্বপনসহ বৃহত্তর ফরিদপুর জেলার বিএনপির নেতারা।

সমাবেশ থেকে বক্তারা বেগম খালেদা জিয়ার শারিরিক অবস্থা ভালো নয় উল্লেখ করে তাকে দ্রুত মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার জন্য সরকারের কাছে দাবি জানান। সমাবেশকে কেন্দ্র করে প্রেসক্লাব এলাকাজুড়ে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।  সমাবেশ চলাকালীন সময়ে প্রেস ক্লাবসহ আশ পাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর