৩০ নভেম্বর, ২০২১ ২০:০৬

ভোট পুনঃগণনার দাবিতে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

ভোট পুনঃগণনার দাবিতে
মানববন্ধন

তৃতীয় ধাপে গত ২৮ নভেম্বর হয়ে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট পুনরায় গণনার দাবিতে দিনাজপুরের ফুলবাড়ীতে জাকারিয়া সরকার জাকির নামের এক ইউপি সদস্য পদপ্রার্থী জেলা প্রশাসক বরারবর আবেদন ও তার সমর্থনকারীদের সাথে নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেন।
এর আগে তিনি গত ২৯ নভেম্বর ভোট পুনরায় গণনার দাবিতে দিনাজপুর জেলা প্রশাসক বরারব একটি আবেদন করেন। নির্বাচনে তার প্রতীক ছিল টিউবওয়েল।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি বাজারে আলাদিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য প্রার্থী জাকারিয়া সরকার জাকির তার সমর্থনকারী ও এলাকাসীকে সাথে নিয়ে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। 

মানববন্ধনে জাকারিয়া সরকার জাকির বলেন, ভোটের ফলাফল দেওয়ার পূর্বে আমার এজেন্ট এর কাছ থেকে প্রিজাইডিং অফিসার ফলাফলের কাগজে স্বাক্ষর করিয়ে নেন এবং ভোট গণনা ভালো ভাবে দেখতে দেন নাই। তাই আমি আমার ভোটের পুনঃগননা না পওয়া পর্যন্ত গেজেট স্থগিতের দাবি করছি।

এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো. ওয়াজেদ আলী সাংবাদিকদের জানান, ভোট পুনঃগননার বিষয়ে আমাদের কিছু করার নেই, এ বিষয়ে প্রার্থীর যদি কোনো অভিযোগ থাকে তবে তা আদলতে মামলা করতে হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর