২ ডিসেম্বর, ২০২১ ১৬:৫৩

দলে যোগদানের প্রথম দিনই চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দলে যোগদানের প্রথম দিনই চেয়ারম্যান প্রার্থী

পঞ্চম ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে লড়তে বগুড়ার আদমদীঘিতে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করে প্রথম দিনেই চেয়ারম্যান প্রার্থী হলেন উপজেলা প্রশাসন জামে মসজিদের সাবেক পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসাইন।

বুধবার দুপুরে উপজেলার সান্তাহার পৌর শাখা কার্যালয়ে তিনি যোগদান করেন। সে সময়ই তাকে আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। সেই অনুষ্ঠানেই চেয়ারম্যান প্রার্থী হওয়ার আনন্দে ইসলামী আন্দোলনের বগুড়া জেলা শাখার কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সালাম সরদারকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের আদমদীঘি উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোয়াজ্জেম হোসেন, প্রচার সম্পাদক সম্রাট হোসেন, সান্তাহার পৌর শাখার সভাপতি আব্দুর রাজ্জাক, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাওলানা শেখ ফরিদ ও ছাত্রনেতা মোহাম্মদ আলামিন প্রমুখ।

হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসাইন বলেন, নেতা নয়, নীতির পরিবর্তন করতে দলটি কাজ করে যাচ্ছে। ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠা করতে দলে যোগদানের সীদ্ধান্ত নেই। যোগদানের পর দলীয় নেতৃবৃন্দরা আমাকে নির্বাচন করতে উৎসাহ দেয়ায় আমি অন্য প্রার্থীদের সাথে আসন্ন নির্বাচনে লড়তে চাই।

ইসলামী আন্দোলনের বগুড়া জেলা শাখার কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সালাম সরদার বলেন, আগামী ৫ জানুয়ারির নির্বাচনে উপজেলার প্রায় সকল ইউনিয়নে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলনের প্রার্থী দেয়া হচ্ছে। সে অনুযায়ী আদমদীঘি সদর ইউনিয়নে কোনো প্রত্যাশী না থাকায় তাকেই চেয়ারম্যান প্রার্থী হিসেবে যোগদান অনুষ্ঠানেই প্রাথমিকভাবে ঘোষণা প্রদান করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর