৮ ডিসেম্বর, ২০২১ ০৯:৫৬

সিএনজির উপর বিদ্যুতের খুঁটি পড়ে যাত্রী নিহত, চালক আহত

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

সিএনজির উপর বিদ্যুতের খুঁটি পড়ে যাত্রী নিহত, চালক আহত

ঢাকার ধামরাইয়ে ঠিকাদারের অসাবধানে একটি চলন্ত সিএনজির উপর বিদ্যুতের খুঁটি পড়ে ইমরুল (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সিএনজি চালক। ঘটনার পরই পালিয়ে গেছে ঠিকাদারের লোকজন। পুলিশ লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, ধামরাইয়ের আমতা ইউনিয়নের শিয়ালকোল গ্রামের খোরশেদ আলমের ছেলে ইমরুল মঙ্গলবার সন্ধ্যায় নান্দেশ্বরী গ্রামের মিজানুর রহমানের সিএনজি নিয়ে ধামরাইয়ের কাওয়ালিপাড়া রওনা হন। সিএনজিটি সড়ক দিয়ে যাওয়ার সময়ে বিদ্যুতের ঠিকাদারের লোকজন কাজ করা অবস্থায় খুঁটি ওই চলন্ত সিএনজির ওপর পড়ে গাড়িটি চুরমার হয়ে যায়। এসময় যাত্রী ইমরুল ঘটনাস্থলে মারা যায়। আর চালক গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ঢাকা পল্লী বিদ্যুৎ  সমিতি-৩ এর কুশুরা জোনাল অফিসের এজিএম সিজান আহমেদ জানান, আমরা কাজটি করার জন্য লিখন ট্রেডার্সের ঠিকাদার রহিজ উদ্দিনকে দিয়েছিলাম। তার কাজ করার সময় খুঁটি পড়ে যাত্রী নিহতের ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় ঠিকাদার রহিজ উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি শেখ রাসেল মোল্লা জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর