৯ ডিসেম্বর, ২০২১ ১৩:৫৩

ঝিনাইদহে দুর্নীতিবিরোধী দিবস পালিত

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহে দুর্নীতিবিরোধী দিবস পালিত

ঝিনাইদহে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বৃহস্পতিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়। 

পরে সেখানে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পায়রা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে বিভিন্ন সরকারি, বেসরকারি ও উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দ অংশ নেয়। 

এসময় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এস শাহীন, দুর্নীতি প্রতিরোধ কমিটি জেলা শাখার সভাপতি প্রফেসর আব্দুল মতিন, সহ-সভাপতি আমিনুর রহমান টুকু, সাধারণ সম্পাদক এন এম শাহজালাল, সনাকের সহ-সভাপতি এম সাইফুল মাবুদ, রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ)’র মাগুরা জোনের সহকারী পরিচালক রেজাউল হক, আঞ্চলিক ব্যবস্থাপক অজিত কুমার কুন্ডুসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, দুর্নীতি একটি জাতির অগ্রগতির পথে বাঁধা সৃষ্টি করে। এজন্য দেশ ও জাতির উন্নয়নে দুর্নীতি প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর