শিরোনাম
১৬ ডিসেম্বর, ২০২১ ১২:৪৫

যথাযথ মর্যাদায় গাজীপুরে বিজয় দিবস উদযাপন

গাজীপুর প্রতিনিধি:

যথাযথ মর্যাদায় গাজীপুরে বিজয় দিবস উদযাপন

গাজীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করা হয়। পরে ভাওয়াল রাজবাড়ী মাঠ সংলগ্ন মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো: আসাদুর রহমান কিরণ, গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমেদ, গাজীপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ অন্যরা পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সকলেই জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বরকত স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। বিজয় দিবস র‌্যালি, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয় কুচকাওয়াজ। 

গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শহরের দলীয় কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো: আজমত উল্লা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: আতাউল্যাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো: আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মো: ওয়াজউদ্দিন মিয়া ও মো: আফজাল হোসেন সরকার রিপন, নির্বাহী সদস্য আব্দুল হাদী শামীম প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর