২৪ ডিসেম্বর, ২০২১ ১৮:৪৭

নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের বাস দোকানে, আহত ৯

দিনাজপুর প্রতিনিধি

নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের বাস 
দোকানে, আহত ৯

দিনাজপুরের বীরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের একটি বাস রাস্তা ছেড়ে দোকানে হানা দিয়েছে। এতে পিকনিক বাসের ৯ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার দিনাজপুর-পঞ্জগড় মহাড়কের বীরগঞ্জ শহরের কাজী মার্কেট স্থানে এই ঘটনা ঘটেছে। 
নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার ধারে ওই মার্কেটের বসাক ট্রেডার্স এবং মা ইলেক্ট্রনিক নামের দোকানে তুলে দেয়। 
এতে এ ঘটনায় মালামালসহ বসাক ট্রেডার্স এবং মা ইলেক্ট্রনিক নামে দুইটি দোকানের সন্মুখ ভাগ ক্ষতিগ্রস্ত হয়।

আহত যাত্রীরা হলেন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বাসুপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে মোঃ মোজাম্মেল (৩৬), একই এলাকার নতুন পাড়া গ্রামের মোঃ মোজাহিদুল ইসলামের স্ত্রী রুমানা ইসলাম (৩৫), ছেলে স্বরন (১২), সুলপাড়া এলাকার মোঃ পারভেজের স্ত্রী রুনা আকতার (২০), ছেলে মোঃ মাহিম (৪), জাহানাবাদ মধ্যপাড়ার মাথযুবুল হকের ছেলে মোঃ মসলিম (২২), মোঃ আব্দুস সোহবানের স্ত্রী মোছাঃ রফিজা (৪০), মেয়ে মোছাঃ সানিজিদা আকতার (১৫) এবং সারিকা আকতার (৭)। 

এসময় ক্ষতিগ্রস্ত মা ইলেক্ট্রনিক দোকান মালিক মোঃ আরমানুর রহমান সুমন বলেন, শুক্রবার সকাল ১০টার দিকে দোকান খোলার প্রস্তুতির সময় বাসটি দোকানের উপর তুলে দেয়। এ সময় দৌড়ে নিজেকে রক্ষা করি। এতে তার এবং পাশের সমীরণ বসাকের মালিকানাধীন বসাক ট্রেডার্সের কেচিগেটসহ কিছু মালামাল ক্ষতিগ্রস্থ হয়।

পিকনিকের যাত্রী মোঃ নাসির হোসেনসহ কয়েকজন জানান, শুক্রবার সকালে জেলার পার্বতীপুর হতে পঞ্চগড়েরর তেতুলিয়া চা বাগানে পিকনিকে যাচ্ছিলেন তারা। পথে একটি ট্রাককে অতিক্রম করার সময় ট্রাকটি বাসটিকে ধাক্কা দেওয়ার চেষ্টা করে। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দোকানের উপর তুলে দেয়। ঘটনায় পিকনিকের কিছু যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজেশ রায় জানান, আহতরা বর্তমানে আশংকামুক্ত রয়েছেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর