৩ জানুয়ারি, ২০২২ ১২:০৩

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের পাল্টাপাল্টি সমাবেশ; ১৪৪ ধারা জারি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের পাল্টাপাল্টি সমাবেশ; ১৪৪ ধারা জারি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একই সময়ে একই স্থানে আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র দুই পক্ষ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করে সভা-সমাবেশ বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন।

নাচোল বাসস্ট্যান্ড, ডাক বাংলো পরিষদ, উপজেলা পরিষদ ও এর আশপাশে সোমবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ আহম্মেদ।

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের এবং পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু একে অপরের বিরুদ্ধে সোমবার সকাল ১০টায় নাচোল বাসস্ট্যান্ডে সমাবেশ ডাকে।

তাই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

নাচোল থানার ওসি সেলিম রেজার বলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু সোমবার সকালে একই স্থানে সভা ডাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। 

উল্লেখ্য যে, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের নারী ঘটিত বিষয়ের প্রতিবাদে বাসস্ট্যান্ডে সোমবার সকালে মানববন্ধন করার প্রস্তুতি গ্রহণ করে। অপরদিকে একই দিনে একই স্থানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সমাবেশ ডাকার প্রস্তুতি নেয়। এরই ধারাবাহিকতায় আজ সোমবার সকালে উপজেলা প্রশাসন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সকাল ৭টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর